Skip to content
‘আমার সর্বশেষ লক্ষ্য সিনেমা নির্মাণ’

শামীম শাহেদ। নির্মাতা, অভিনেতা ও টিভি ব্যক্তিত্ব। বর্তমানে স্যাটেলাইট টিভি চ্যানেল বাংলাভিশনের অনুষ্ঠান প্রধানের দ্বায়িত্ব পালন করছেন। শুক্রবার (৩১ মার্চ) দশম বর্ষ পূর্তি করে একাদশ বর্ষে পদার্পণ করতে যাচ্ছে বাংলাভিশন। বাংলাভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী, নির্মাণ, অভিনয় নিয়ে কথা বলেছেন পূর্বপশ্চিমের সঙ্গে। সাক্ষৎকারটি নিয়েছেন সৈয়দ নূর-ই-আলম


পূর্বপশ্চিম: দশ বছর একটা চ্যানেলের জন্য বেশি সময় নয় আবার কম সময়ও নয়,  আপনাদের অর্জন কতটুকু?


শামীম শাহেদ: আপনার কথার সুর ধরে আমি বলতে চাই দশ বছরে আমাদের অর্জন খুব বেশি নয় আবার খুব কমও নয়। এই সময়টুকুর মধ্যে আমরা দর্শকের মনে আলাদা করে জায়গা করে নিতে পেরেছি। আমাদের বলার মতো বেশ কিছু অনুষ্ঠান তৈরি হয়েছে। সংবাদে নিরপেক্ষতার বিশ্বাস তৈরি হয়েছে। জনপ্রিয় নাটকের একটি বড় তালিকা তৈরি হয়েছে।


পূর্বপশ্চিম: বর্ষপূর্তি উপলক্ষে কী কী আয়োজন থাকছে?


শামীম শাহেদ: দেখুন, আমাদের দেশে এতগুলো চ্যানেল, সবার এত এত ব্যস্ততা, তার মধ্যে একটা চ্যানেলের জন্মদিন এটা দর্শকের জন্য কতটুকু গুরুত্বপূর্ণ আমার সন্দেহ আছে। তারপরও আমাদের শুভাকাঙ্খিরা আছেন, শিল্পী-কলাকুশলীরা আছেন, ক্যাবল অপারেটার-বিজ্ঞাপন দাতারা আছেন, তারা নিশ্চয়ই আমাদেরকে শুভ-কামনা জানাতে আসবেন। তাদের জন্য দিনব্যাপী বাংলাভিশন দপ্তরে বিশেষ আয়োজনের পাশাপাশি পর্দায় থাকছে দুই দিনব্যাপী বিশেষ আয়োজন।

Sign up to

Stay tuned!